|

বাংলাদেশ করোনা
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট
ঈশ্বরগঞ্জ গৃহবধূকে পিটিয়ে পা ভেঙে দেওয়ার ঘটনায় স্বামী গ্রেপ্তার

প্রকাশিতঃ ১০:৪৬ পূর্বাহ্ন | জুলাই ১৬, ২০২০

ঈশ্বরগঞ্জ গৃহবধূকে পিটিয়ে পা ভেঙে দেওয়ার ঘটনায় স্বামী গ্রেপ্তার

ফেরদৌস টিটু, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূ স্মৃতি আক্তারকে পিটিয়ে পা ভেঙে দেওয়ার ঘটনায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের বাখরিপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে পোশাক কারখানার সুপার ভাইজার হিসেবে কর্মরত জাহাঙ্গীর আলমের (৩৫) সাথে ৫ বছর আগে বিয়ে হয় স্মৃতি আক্তারের (২৫)। স্মৃতি গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চুড়াইল গ্রামের রাজমিস্ত্রি শ্রমিক আমজাদ হোসেনের ৬ ছেলে মেয়ের মধ্যে দ্বিতীয়। স্মৃতি তার স্বামীর দ্বিতীয় স্ত্রী। স্মৃতির ঘরে সাব্বির রহমান নামে ৩ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্মৃতির ওপর নানা বিষয় নিয়ে নির্যাতন চলতো।

এর মধ্যে জাহাঙ্গীর বাড়িতে ঘর নির্মাণের কাজ শুরু করেছে। ঘর করার জন্য স্মৃতির বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা আনার জন্য চাপ দেয়। এর মধ্যে ১ লাখ ২০ হাজার টাকা দিয়েছে স্মৃতির বাবা আমজাদ হোসেন। মেয়ের সুখের জন্য নিজের শ্বশুর বাড়ির লোকজনকে চাপ দিয়ে জমি বিক্রি করে মেয়ে জামাতাকে দিয়েছেন। কিন্তু গত কিছুদিন ধরে ফের দেড় লাখ টাকা চেয়ে মেয়ের ওপর অত্যচার শুরু হয়।

গত শুক্রবার দুপুরে শ্বাশুড়ির সাথে বাকবিতন্ডার জের ধরে স্বামী জাহাঙ্গীর ও ভাসুর শাহজাহান মিয়া গৃহবধূ স্মৃতিকে রড দিয়ে পিটিয়ে ডান পা ভেঙে দেওয়া হয়েছে। শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়েছে।

খবর পেয়ে স্মৃতির মা দেয়ের দুরবস্থা দেখে আমজাদ হোসেনকে নিয়ে ঈশ্বরগঞ্জ থানায় যান। পরে থানার এসআই তানজিল আল আসাদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে স্মৃতিকে উদ্ধার করে নিয়ে আসে। স্বামীর বাড়ির লোকজনের অকথ্য নির্যাতনের শিকার স্মৃতিকে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসা শেষে বুধবার বিকেলে স্মৃতি বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। নিজের ওপর চলা নির্যাতনের বর্ণনা নিয়ে বিচার চেয়ে থানায় স্বামী, ভাসুর, শ্বশুর ও শ্বাশুড়িকে আসামি করে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ রাতেই মামলাটি নথিভুক্ত করে। পরে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, গৃহবধূকে অকথ্য নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে। প্রধান অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

দেখা হয়েছে: 173
The use of this website without permission is illegal. The authorities are not responsible if any news published in this newspaper is defamatory of any person or organization. Author of all the writings and liabilities of the author

সম্পাদকঃ মোঃ আব্দুর রাজ্জাক
সহ-সম্পাদকঃ মোহাম্মদ আবদুল আউয়াল
নির্বাহী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৯১৯-৯১৭৫৬৪
ই-মেইলঃ shimantosangbad@gmail.com
অস্থায়ী কার্যালয়ঃ হেমায়েতপুর, সাভার, ঢাকা-১৩৪০।